স্বপ্নে দেখা শেষ বিকেলে আমার প্রতিচ্ছবি, রাঙা হতেই ফুরল সেই ভালোলাগার ইতি । আমার আকাশ আমার সকাল ফিকে হয়ে চায়, রাত দুপুরে ঘুমিয়ে থেকে রুদ্র-পূরে যাই …
আমার দেয়া মনের কথা আমায় ফিরে কয় ... আমার চোখে তাকিয়ে দেখা কষ্ট কারে দেয় ? কণ্ঠ সবুজ নীল নকসায়, হলদে হাওয়া পাখি... আমার পাশে মিষ্টি হেসে তাকিয়ে দেখে আঁখি।
রুদ্র-পূরে হারিয়ে যাওয়া স্বপ্ন বিলাসী মন… শ্যামল কোমল হৃদয় জুড়ে স্বর্গ পাওয়া ভোল। কোথাও আমার হারিয়ে যাওয়া হারানো দিনের ছবি, দেখবে চলো দেখতে মানা প্রিয়ার মুখচ্ছবি।
রাত-দুপুরে তাল-মিলিয়ে হাসবি নাকি বল? কোথাও পাওয়া সুখে থাকার সংজ্ঞা শেষে ভোল। মন আকাশে টাপুর-টুপর বৃষ্টি পরা শেষে… হারানো স্মৃতি আমার বাড়ি সুখের বাসা বাঁধে।
আমার বাড়ির সবুজ পথে দুঃখ পাওয়া ভার।। আমার আঁকা সবুজ মনের সঙ্গী হবি চল।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সূর্য
অনেক সময় কিছু ব্যাপারে কমপ্রোমাইজ করতে হয়। আমি যা বলতে চাই সেটা ঠিকঠাক তালে ছন্দে বলতে পারলেই কবিতা হৃদয় ছু'য়ে যাবে। কবিতা অনেক ভাল হয়েছে। ধ্বনির দিকটা খেয়াল করলেই মাত্রার অসাঞ্জস্যতা কেটে যাবে। গুড লাক ফর ইউ.............
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।